ভিন্ন চরিত্রে সুমাইয়া শিমু

একযুগের বেশি সময়ে তার অভিনয়ে এসেছে নিজস্ব একটি ধরন। যে কারণে একেবারেই আলাদা অনেক দর্শক তৈরি হয়েছে তার অভিনয়ের ভালোলাগাকে ঘিরে। তিনি নন্দিত জনপ্রিয় নাট্যাভিনেত্রী সুমাইয়া শিমু। অভিনয়ে নিজের সর্বোচ্চ মেধা দিয়েই সব সময় তিনি তার চরিত্রকে চিত্রণ করে এসেছেন।

এনটিভিতে প্রচার হবে শিমু অভিনীত ধারাবাহিক নাটক ‘লেক ড্রাইভ লেন’। নজরুল ইসলাম রাজুর পরিচালনায় এই নাটকে দর্শকরা তাকে ভিন্ন চরিত্রে দেখতে পাবেন। নাটকের গল্প প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, ‘ লুত্ফর রহমান ‘রহমান’ গ্রুপের কর্ণধার। এই লেক ড্রাইভ লেন দিয়েই তার আবাসিক ব্যবসার শুরু। আজ তিনি নামকরা শিল্পপতি।

একমাত্র ছেলে জায়েদ উচ্চাভিলাষী। অক্সফোর্ড থেকে উচ্চশিক্ষা নিয়ে এসে বাবার ব্যবসাকে চ্যালেঞ্জ করে নিজে ব্যবসা শুরু করেছে। কিন্তু তার ব্যবসার ধরন ও আচরণ বাবা মোটেই পছন্দ করেন না।

আবীর রহমান ছোট ভাইয়ের একমাত্র সন্তান। ছোট ভাইয়ের হঠাত্ মৃত্যুতে তার ছেলে আবীরকে লুত্ফর রহমান স্নেহ দিয়ে মানুষ করেছেন। সে চারুকলার পোস্টগ্রাজুয়েট করা আর্টিস্ট, লুত্ফর রহমানকে বাবার মতোই শ্রদ্ধা করে। পথ শিশুদের কল্যাণে একটা এনজিও চালায়, ব্যবসার প্রতি একেবারেই আগ্রহ নেই তার। দর্শকরা এই নাটকে আমাকে নতুনভাবে খুঁজে পাবেন। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর